মহিমা
- আল মুত্তাকী ৩০-০৪-২০২৪

পুব দিগন্তে রাঙা রবি
আভা ছড়ায়,
আকাশ হেসে কার মহিমা
বার্তা জানায়।
অপূর্ব এক প্রশান্তি পাই
ভোরের সমীরণে,
পাখ পাখালির কণ্ঠ সরব
কার মহিমা গানে।
ক্ষাণিক পরে সূরুজ উঠে
কার ইশারায়,
রাতের আঁধার কেমনে কোথা
হারিয়ে যায়।
সাজালো যে নিঁপুণ সাজে
বিশ্বটাকে,
কী ক্ষমতা সাড়া না দিই
তাঁর ডাকে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almuttaki
১৩-০৪-২০২০ ২২:২৭ মিঃ

কবির মন্তব্য শুণে ভাল লাগলো।
অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানবেন কবি...#ফয়জুল মহী

M2_mohi
০৩-০৪-২০২০ ১২:৩৪ মিঃ

ভালো লাগলো।
ঘরে থাকুন। ভালো থাকুন।